Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গ্রাহক হয়রানী হ্রাস করন ও সেবা সহজি করণ প্রসঙ্গে।
বিস্তারিত

গ্রাহক হয়রানী হ্রাস করণ ও সেবা সহজী করনের জন্য উঠান বৈঠক কার্যক্রম পরিচলনা করা হচ্ছে। ন্যূনতম একজন কর্মকর্তা, ২/৩ জন কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, আসে-পাশের গ্রাহক/জনগণের সমন্বয়ে এক বাড়ীতে বসে তাদের সমস্য সম্পর্কে সামনা-সামনি অবগত হয়ে দ্রুত সমাধান করাই এর মূল লক্ষ্য। এছাড়া গ্রাহক সেবার স্বার্থে আলোর ফেরিওয়ালা ( একটি ভ্যানে আলোর ফেরিওয়ালা ব্যানার, মিটার, তার ও প্রয়োজনীয় টুলস্ সহ) কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এর ফলে গ্রাহক বাড়ীতে বসে বিদ্যুৎ সেবা পাচ্ছে এবং দালাল চক্রের হাত হতে গ্রাহক/জনগন রেহাই পাচ্ছে।